• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন |
শিরোনাম :

সৈয়দপুরে ছিনতাইয়ের ঘটনা ঢাকতে ইভটিজিংয়ের মিথ্যা অভিযোগ

সিসি নিউজ: সৈয়দপুর থানায় সাজানো একটি ইভটিজিং মামলায় মোক্তার হোসেন নামে জনৈক মৌসুমী ব্যবসায়ী পুলিশের ভয়ে এখন ঘরছাড়া। শহরের নয়াটোলা মহল্লার ওই পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যাক্তিটি দীর্ঘদিন ঘরছাড়ার কারণে পথে বসেছে পরিবারটি। আর এ ঘটনার প্রতিকার চেয়ে মোক্তার হোসেন ও তার ভাই মো: হায়দার সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার বরাবরে লিখিত আবেদন করেছে।

জানা গেছে, চলতি বছরের ১৪ জানুয়ারী রাতে বাসায় ফেরার পথে হায়দারের পুত্র মিনহাজুল ইসলামের মোবাইল ফোন ও টাকা ছিনতাই করে প্রতিবেশী শমসের ও আলামিন। পরে এ ঘটনায় উভয়পক্ষের মধ্যে আপোষ-মিমাংসায় মোবাইল ফোন ও টাকা ফেরত দেয়ার মৌখিক অঙ্গিকার হয়। গত ৩রা ফেব্রুয়ারী উক্ত মোবাইল ফোন ও টাকা ফেরত দেয়াকে কেন্দ্র করে উভয়পক্ষের মধ্যেে এক সংঘর্ষ হয়। আর এ ঘটনাকে আড়াল করতে ওইদিন রাতে থানায় প্রতিপক্ষের আশরাফ হোসেন নিজে বাদী হয়ে তার স্কুল পড়ুয়া মেয়ের নামে একটি সাজানো ইভটিজিংয়ের অভিযোগ দায়ের করে। ইভটিজিংয়ের ওই অভিযোগে আপন মামা, ভাগিনা ও ভাতিজাকে অভিযুক্ত করায় এলাকায় বিরুপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক আর এক প্রতিবেশী জানান, ইভটিজিংয়ের অভিযোগটি জোরালো করার জন্য মেয়েটির পরিবার ইচ্ছা করেই মেয়েটিকে স্কুলে পাঠাচ্ছেনা। উপরন্তু ইভটিজারের ভয়ে মেয়েটি স্কুলে যাচ্ছেনা এমন কথা তারা সর্বত্র ছড়িয়ে দিচ্ছে। অথচ মেয়েটি স্কুলে না গেলেও বিভিন্ন আত্মীয়-স্বজনের বাসায় যাতায়াত করতে দেখা যাচ্ছে।

এ ব্যাপারে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিরুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ প্রাপ্তি কথা স্বীকার করে বলেন, অভিযোগটি তদন্তাধিন রয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ